ঈদ শুভেচ্ছা বিনিময়ে বন্দরের ধামগড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী আজিজুল হক মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত

0
110

জননন্দিত ও জনদরদী আলহাজ্ব আজিজুল হক আজিজ শত কর্ম ব্যস্ততার মাঝেও বন্দরের ধামগড় ইউনিয়নবাসীর কাছে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন এবং ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন।

তিনি স্ব-শরীরে পায়ে হেঁটে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের চায়ের দোকান সহ গুরুত্বপূর্ণ মোড়ে এবং পথি মধ্যে মানুষের সাথে কুশল বিনিময় করেন ও বাড়ি বাড়ি গিয়ে তাদের খোঁজ খবর নেন।

স্থানীয় চেয়ারম্যান পদ প্রার্থী আজিজুল হক আজিজ ঈদের দিন থেকে শুরু করে পরেরদিন পর্যন্ত ধামগড় ইউনিয়নের পাড়া মহল্লায় মানুষের সাথে সৌজন্য সাক্ষাতে ঘুরে বেড়িয়েছেন। গরিব দুঃখী অসহায় মানুষের পাশে বসে তাদের দুঃখ-দূর্দশার কথা শুনেছেন।

বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে সে-সব সমস্যার অবসান ঘটাবেন বলে এমন প্রতিশ্রুতিও তিনি দিয়েছেন। জনসংযোগের সময় তাঁর সঙ্গে স্থানীয় যুব সমাজ ছাড়াও সচেতন মুরব্বিরা ছিলেন।

স্থানীয় এলাকাবাসীর মধ্যে বেশ কয়েকজন গুণী মানুষ জানান, আজিজুল হক আজিজ একজন সাদা মনের মানুষ এবং তিনি প্রথম ব্যক্তি যিনি গরীব দুঃখী মানুষের খোঁজখবর নিয়েছেন। ভালো মন্দ জিজ্ঞেস করেছেন। মাথায় হাত বুলিয়ে দিয়েছেন। তিনি শত ব্যস্ততার মাঝে- সাধারণ মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করা সত্যিই নজিরবিহীন। এমন জনদরদী মানুষ যদি চেয়ারম্যান নির্বাচিত হয় তাহলে ইউনিয়ন বাসী সুখে শান্তিতে থাকবেন বলে এলাকাবাসী মনে করেন।

উল্লেখ্য আলহাজ্ব আজিজুল হক আজিজ আয়নাল হক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও আসন্ন ধামগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে একজন যোগ্য চেয়ারম্যান প্রার্থী এবং বন্দর উপজেলার আওয়ামী লীগ নেতা। মানবিক গুণাবলি দিয়ে সততার প্রতীক হয়ে জনগণের সেবক হবেন বলে আজিজুল হক আজিজ আশাবাদ ব্যক্ত করেন।

আপনার মতামত লিখুন :