মুন্সিগঞ্জে ঋণের টাকা না পেয়ে কান ছিঁড়ে নিলেন পাওয়ানাদার

0
127

মুন্সিগঞ্জের সিরাজদীখানে ঋণের টাকা না পেয়ে কামড়ে দেনাদারের কান ছিঁড়ে ফেলেছেন পাওনাদার। মঙ্গলবার (২৭ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বাজারে এই ঘটনা ঘটে। আহত দেনাদার সুমন দেওয়ানকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার রশুনিয়া ইউনিয়নের পূর্ব আবিরপাড়া গ্রামের কুদ্দুস মোল্লার ছেলে আউয়াল মোল্লা সিরাজদীখান বাজারের গো-খাদ্যের ব্যবসা করেন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে একই গ্রামের সাবেদ আলী দেওয়ানের ছেলে সুমন আউয়ালের দোকানে গরুর জন্য ভুসি কিনতে যান।

এ সময় দোকানি আউয়াল সুমনের কাছে পাওনা ২ হাজার টাকা চাইতে গেলে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় দোকানি আউয়াল উত্তেজিত হয়ে কামড় দিয়ে সুমনের কান ছিঁড়ে ফেলে ।

এ সময় সুমনের আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে জানতে আউয়াল মোল্লার মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

সিরাজদীখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, ‘ঘটনাটি শুনেছি। আহত ব্যক্তি চিকিৎসাধীন আছেন। এ বিষয়ে এখনো পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

আপনার মতামত লিখুন :