নারায়ণগঞ্জে মাদক বিক্রেতার স্থান হবে না : পুলিশ সুপার

0
144

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম মাদকের ব্যাপারে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন। তিনি বলেছেন, নারায়ণগঞ্জে কোনো মাদক বিক্রেতার স্থান হবে না। এখানে কোনো মাদকের স্পট কিংবা মাদকের আস্তানা থাকবে না। মাদক নিয়ে কেউ কোনো ধরনের চিন্তা করে থাকলে সতর্ক হয়ে যান।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জ শহরের আলোচিত মাদক স্পট চাঁদমারী বস্তি উচ্ছেদ কার্যক্রম শেষ করে ব্রিফিংয়ে এসব কথা বলেন পুলিশ সুপার।

jagonews24

পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, এই চাঁদমারী বস্তি ছিল মাদকের স্পট। এখানে মাদক বিক্রেতাদের বিরুদ্ধে নিয়মিত অভিযান চলতো। মাদক বিক্রেতারা এই এলাকাটিকে বেছে নিয়েছিল মাদকের হাট হিসেবে। আমরা এটি উচ্ছেদ করেছি এবং সড়ক ও জনপথকে (সওজ) বলেছি, তাদের জমিতে যেন দ্রুত তারা সীমানা প্রাচীর দেয়া হয়। কেউ যেন এখানে অবৈধ স্থাপনা করতে না পারে।

প্রসঙ্গত, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে ২০০ শতাংশ জায়গাজুড়ে চাঁদমারী বস্তি। এ জমির দাম প্রায় ১৪০ কোটি টাকা। এই জমিটি প্রভাবশালীরা দীর্ঘদিন দখলে রেখে মাদক বিক্রেতাদের ভাড়া দিয়ে তাদের দিয়ে মাদক ব্যবসা করাতেন। এখন এটি উচ্ছেদ হওয়ায় স্বস্তি পেয়েছে নারায়ণগঞ্জবাসী।

আপনার মতামত লিখুন :