নারায়ণগঞ্জ মহানগর যুব সংহতির ২০, ২১ ও ২২ নং ওয়ার্ডের আহবায়ক কমিটি ঘোষণা

0
178
সরকারি স্বাস্থ্যবিধি মেনে নারায়ণগঞ্জ মহানগর যুব সংহতি ২০,২১,২২ নং ওয়াডের আহবায়ক কমিটি গতকাল ৩০ জুলাই চাষাড়া বালুর মাঠ যুব সংহতি কাযলয়ে্ কমিটির আহবায়ক, সদস্য সচিব ও অন্যান সদস্যদের উপস্থিতিতে কমিটি ঘোষণা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুব সংহতির আহবায়ক হাজী মোঃ রোমান। সদস্য সচিব মাহামুদুল হাসান জনি, সিনিয়র যুগ্ম আহবায়ক আরিফুর রহমান লিয়ন, যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম বাপ্পি, আরমান হোসেন, ইসমাইল হোসেন, রাসেল বাধন ও মোঃ ফারুক হোসেন।
২০ নং ওয়ার্ডের হাজী তাহিরুল ইসলাম সুমনকে আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এই কমিটির যুগ্ম আহবায়ক রাশেদুল ইসলাম জুয়েল, ফাহাদ ইসলাম, হৃদয়, রাকিব, ইয়াছিন ও সদস্য সচিব রুবেল।
সদস্য মোঃ শামসুদ্দিন, অনিক, মোঃআলমগীর মাতবর, মোঃপারভেজ, মোঃ রাজিব, মোঃ সজিব, মোঃ আনোয়ার হোসেন, মোঃইমন, মোঃ ওসমান, মোঃঅন্তর, বাদশা মিয়া, মোঃসুৃমন, মোঃমুন্না ও মোঃ নাভিল ইসলাম।
২১ নং ওয়ার্ডের মোঃ হেলাল উদ্দিনকে আহ্বায়ক করে ৩১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন সবুজ, জহিরুল ইসলাম, তমাল চৌধুরী, আনোয়ার হোসেন, রাসেল ও শান্ত চন্দ্র সাহা।
সদস্য সচিব মোঃ বাদল হোসেন। সদস্য আব্দুল কাদের, ইমরান পাঠান, নাজমুল হাসান, নুরে আলম, মামুন, সাইফুল ইসলাম, গোলাপ দাস, ওয়াসিম সিং, নেপাল চন্দ্র দাস, সবুজ চন্দ্র দাস, শাহিন মিয়া, রাজিব চন্দ্র দাস চন্দ্র, তারেক চন্দ্র দাস, নয়ন, রুবেল, শামসুদ জামান শাহিন, নাদের আল মাসরি, সেলিম, খোকন মিয়া, সবুজ চন্দ্র দাস ও জনি হরিপদ।
২২নং ওয়াডের এইচ এম সোহাগ কে আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। যুগ্ম আহবায়ক আফসার পিয়াল, মোঃ রহিম, প্রাণ কৃষ্ণ ভৌমিক, জ্যোতি চৌধুরী, রুবেল, আকাশ সরকার, সঞ্চিত সাহা, সুজন বেপারী ও সদস্য সচিব এমডি সানি হোসাইন। সদস্য কাজী শুভ, আব্দুর রহমান হৃদয়, আনোয়ার মিয়া, মাজহারুল, রাকিবুল হাসান রাকিব, শাহ আলম, মাহিন হোসেন, কাদির, যুবাজের, লোকনাথ চন্দ্র ভূমিক, মাসুদ, বাদশা মিয়া, রমজান মিয়া, বিনয় চৌধুরী, সমির চন্দ্র শিল, বিপুল চন্দ্র সাহা, মোঃসোহাগ, মাসুদ দেওয়ান, মিলন চৌধুরী, অসিম চন্দ্র দাশ ও টিটু চন্দ্র সরকার।
আপনার মতামত লিখুন :