নারায়ণগঞ্জে করোনা সচেতনতায় ‘মৈত্রী ব্রিগেড’ গঠন

0
89

করোনা পরিস্থিতি মোকাবেলায় জনগণের মধ্যে সচেতনতা তৈরি ও স্বাস্থ্যবিধি মেনে চলায় উদ্বুদ্ধ করতে ‘মৈত্রী ব্রিগেড’ গঠন করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি নারায়ণগঞ্জ জেলা কমিটি। শুক্রবার (৩০ জুলাই) সকাল ১১টায় জেলা কমিটির এক ভার্চুয়াল সভায় এই কমিটি গঠন করা হয়।

ঘরে থাকুন সুস্থ থাকুন স্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জ জেলা ছাত্র মৈত্রীর সভাপতি জেছমিন আক্তারকে মৈত্রী ব্রিগেড’ এর আহবায়ক করে মাস্ক বিতরন কর্মসূচী পালনের সিদ্ধান্ত নেয়া হয়।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি নারায়ণগঞ্জ জেলা সভাপতি হাফিজুর রহমান এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জেলা সাধারণ সম্পাদক হিমাংশু সাহা, মাঈনুদ্দিন বারী, মোস্তফা সাচ্, আবুল হোসেন পাঠান, এইচ রবিউল চৌধুরী, বাহার উদ্দিন।

সভায় বর্তমান জাতীয় পরিস্থিতিতে কোবিড-১৯ প্রাদুর্ভাব প্রতিরোধে সামাজিক দূরত্ব মানা, বাধ্যতামূলক মাস্ক পরিধান করার উপর গুরুত্বারোপ করার জন্য সরকারের প্রতি আহবান করা হয়।

এছাড়া নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগমের স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা, গভীর শোক ও সমবেদনা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :