পিয়াসার সহযোগী মিশু-জিসানের ৪০ দিনের রিমান্ড চায় পুলিশ

0
92

রাজধানী থেকে গ্রেফতার মডেল ফারিয়া মাহবুব পিয়াসা চক্রের সদস্য শরফুল হাসান ওরফে মিশু হাসান (৩১) ও তার সহযোগী মো. মাসুদুল ইসলাম ওরফে জিসানকে (৩৯) ৪০ দিনের রিমান্ডে পেতে চায় পুলিশ। পৃথক ৪টি মামলায় তাদেরকে ১০ দিন করে ৪০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেছে পুলিশ।

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে এই দুই আসামিকে হাজির করে ভাটারা থানা–পুলিশ এ রিমান্ড আবেদন করে। আদালতসংশ্লিষ্ট সূত্র বলছে, এই চার মামলায় রিমান্ডে নেওয়ার আবেদনের ওপর আজ বৃহস্পতিবার শুনানি হবে।

গত মঙ্গলবার রাতে জধানীর বসুন্ধরা এলাকা থেকে অস্ত্র, জাল টাকা, মাদক এবং অশ্লীল ভিডিওসহ তাদের গ্রেফতার করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১)। এ ঘটনায় র‍্যাবের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে পৃথক চারটি মামলা করা হয়।

মামলাগুলো করা হয়েছে বিশেষ ক্ষমতা আইন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, অস্ত্র নিয়ন্ত্রণ আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে।

গ্রেফতারের পর র‍্যাবের পক্ষ থেকে বলা হয়, শরফুল হাসান ওরফে মিশু হাসান ও তার সহযোগী মো. মাসুদুল ইসলাম ওরফে জিসান একটি সংঘবদ্ধ চক্রের সদস্য। এই চক্রের সদস্য প্রায় ১০ থেকে ১২ জন। তারা রাজধানীর বিভিন্ন আভিজাত এলাকা বিশেষ করে গুলশান, বারিধারা, বনানীসহ বিভিন্ন এলাকায় পার্টি বা ডিজে পার্টির নামে মাদক সেবনসহ নানাবিধ অনৈতিক কর্মকাণ্ডের ব্যবস্থা করে থাকেন। ওই সব পার্টিতে তারা অংশগ্রহণকারীদের কাছ থেকে বিপুল অর্থ পেয়ে থাকেন। অংশগ্রহণকারীরা উচ্চবিত্ত পরিবারের সদস্য। প্রতিটি পার্টিতে ১৫-২০ জন অংশগ্রহণ করতেন। এ ছাড়া বিদেশেও প্লেজার ট্রিপের আয়োজন করতেন। একইভাবে উচ্চবিত্তের প্রবাসীদের জন্যও দুবাই, ইউরোপ ও আমেরিকায় এ ধরনের পার্টি আয়োজন করতেন। তারা ক্লায়েন্টদের গোপন ছবি ধারণ করে অপব্যবহার করতেন বলে জিজ্ঞাসাবাদে জানান।

আপনার মতামত লিখুন :