রোটারী ক্লাব অব ডান্ডি নারায়ণগঞ্জের নিয়মিত সাপ্তাহিক সভা অনুষ্ঠিত

0
100

রোটারী ক্লাব অব ডান্ডি নারায়ণগঞ্জ এর নিয়মিত সাপ্তাহিক সভাটি ৭ আগষ্ট সোমবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের চাষাড়ায় অবস্থিত মাধবীলতা সিটি প্লাজায় মানব কল্যাণ পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অত্যন্ত সুন্দর ও মনোরম পরিবেশে সভাটি অনুষ্ঠিত হয়।

ক্লাব প্রেসিডেন্ট মুরাদ হোসেন ফাহিম এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব ফতুল্লার আইপিপি শহিদুল আলম বাপ্পি, অ্যাসিস্ট্যান্ট গভর্নর পি পি এম এ মোতালেব, ফতুল্লার প্রেসিডেন্ট আব্দুস সালাম বেপারী সহ রোটারী ক্লাব অব ডান্ডির নিয়মিত সদস্যবৃন্দ। রোটারী ক্লাব অব ডান্ডির এডভাইজার সিপি কবির হোসেন চমৎকারভাবে রোটারি সম্পর্কিত তথ্য বহুল বক্তব্য পেশ করেন। তার বক্তব্যে নবাগত রোটারিয়ানরা অনেক উপকৃত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। আইপিপি শহিদুল আলম বাপ্পি তার বক্তব্যে জানান আগামী সপ্তাহে রোটারী ক্লাব অব তিলোত্তমা ও রোটারি ক্লাব ও ডান্ডির মধ্যে জয়েন্ট অ্যাসেম্বলি অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জের মন্ডলপাড়ায় অবস্থিত রোটারি সেন্টারে। রোটারি ক্লাব অব ফতুল্লার প্রেসিডেন্ট আব্দুস সালাম বেপারী রোটারি ক্লাব অব ডান্ডির সফলতা কামনা করেন এবং সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। পি পি এম এ মোতালেব রোটারি ফোর ওয়ে টেস্ট নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন।

ক্লাব সদস্যদের মধ্যে সেক্রেটারি মোস্তাফিজুর রহমান আরমান, সার্জেন্ট অ্যাট আর্মস মোস্তাফিজুর রহমান জুয়েল, ভাইস প্রেসিডেন্ট মোঃ আলমগীর হোসেন, ডিরেক্টর ক্লাব অ্যাডমিনিস্ট্রেশন মোহাম্মদ সোহেল রানা, সার্ভিস প্রজেক্ট ডাইরেক্টর ডা: ইমরুল কায়েস এবং ডিরেক্টর পাবলিক রিলেশন এন্ড ইমেজ এম এ মান্নান ভূঁইয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ ও সময়োপযোগী বক্তব্য পেশ করেন। উক্ত সভায় গভর্নরের ক্লাব ভিজিট, রান্না করা খাবার বিতরণ ও মেডিকেল ক্যাম্প নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ হয়। সার্জেন্ট অ্যাট আর্মস রিপোর্ট পেশ করেন মোস্তাফিজুর রহমান জুয়েল ও ক্লাব সেক্রেটারি মোস্তাফিজুর রহমান আরমান সদস্যদের অবগতির জন্য জানান যে, আগামী সপ্তাহে রোটারি ক্লাব অব ডান্ডি এবং তিলোত্তমার যৌথ অ্যাসেম্বলি রোটারি সেন্টারে অনুষ্ঠিত হবে, তারিখ এবং সময় পরবর্তীতে সদস্যদের জানিয়ে দেওয়া হবে।

পরিশেষে সভায় ক্লাব প্রেসিডেন্ট সবাইকে আপ্যায়ন করায় সিপি কবির হোসেন পারভেজ প্রেসিডেন্টকে ধন্যবাদ জানান এবং তার সফলতা কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

আপনার মতামত লিখুন :