বঙ্গমাতা ফজিলাতুন্নেছার ৯১ তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও সেলাই মেশিন বিতরণ

0
103
ইউসুফ আলী প্রধানঃ শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা, সংকটে সংগ্রামে নির্ভীক সহযাত্রী এই পতিপাদ্যকে সামনে রেখে ৮ ই আগষ্ট রবিবার সকাল ১১ টায় সোনারগাঁও উপজেলা পরিষদ সভাকক্ষে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব এর ৯১ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা দোয়া মাহফিল ও সেলাই মেশিন বিতরণ করা হয়।
আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন সোনারগাঁও ৩ সাংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা তিনি বলেন স্বাধীনতার ৫০ বছর পরেও যদি আমাদের এখনো জানতে হচ্ছে স্বাধীনতা কি? বঙ্গমাতার অবদান কি? আর কেনই স্বাধীনতা হলো দুঃখ জনক বিষয়টি আপনারা কি কখনো আপনাদের বাচ্চাদের শিখিয়েছেন বঙ্গবন্ধু কে বঙ্গমাতা কে আমি বলবো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা তারা দলমত নির্বিশেষ তিনি সবার আপনারা জানলে অবাক হবেন বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান বক্তৃব্যর জন্য কখনো নোট করেনি, অল্প বয়সে বঙ্গবন্ধুর অর্ধাঙ্গিনী হয়ে তার সব দিকে খেয়াল রাখতেন বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব। সর্বশেষ বলবো বর্তমান প্রজন্মকে এগুলো শিখাবেন আর করোনা মহামারি পরিস্থিতিতে সবাই মানবিক হয়ে সকলের সহযোগিতায় এগিয়ে আসবেন স্বাস্থ্যবিধি মেনে সরকারী টিকা গ্রহণ করবেন।
বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁও উপজেলার নব ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাবুল ওমর তিনি বলেন বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব এই মহীয়সী নারীর বিষয়ে বর্তমান প্রজন্ম কিছুই জানেনা তাই বিষয়টি খুবই দুঃখ জনক তবে সাংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ওনার প্রতি অনুরোধ থাকবে বঙ্গমাতার নামে যেন যে কোন একটি অনুকরণীয় প্রতিষ্ঠান করা হয় যা যুগ যুগ বেচে থাকবে বাঙালী জাতির হৃদয়ে।
সোনারগাঁও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহামুদা আক্তার ফেন্সি, সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম,সোনারগাঁও মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমা আক্তার সহ উপজেলার সকল অফিসারও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
আপনার মতামত লিখুন :