আদমজী ইপিজেড মেডিকেল সেন্টারের সাথে আলিফ ডায়াগনস্টিক সেন্টারের সেবা চুক্তি স্বাক্ষর

0
65

বৃহত্তর কল্যাণে মানুষের সুচিকিৎসার জন্য ১১ আগষ্ট বুধবার আদমজী ইপিজেড মেডিকেল সেন্টারের সাথে আলিফ ডক্টর’স চেম্বার এন্ড ডায়াগনস্টিক সেন্টারের চিকিৎসা সেবা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

যেখানে আদমজী ইপিজেডের অধিনস্ত সকল প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারী ও তাদের পরিবারের সদস্যরা স্বাস্থ্য সেবা পাবে। আদমজী ইপিজেড মেডিকেল সেন্টারের পক্ষ থেকে চুক্তিটি স্বাক্ষর করেন আদমজী ইপিজেডের ব্যবস্থাপক আহসান কবির এবং আলিফ ডক্টর’স চেম্বার ও ডায়াগনস্টিক সেন্টারের পক্ষ থেকে চুক্তিটি স্বাক্ষর করেন আলিফ ডক্টর’স চেম্বার ও ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মোঃ শাহাব উদ্দিন খোকন।

চুক্তিপত্র স্বাক্ষর করার পর মোঃ শাহাব উদ্দিন খোকন বলেন, এই চুক্তির মাধ্যমে ইপিজেডের সমস্ত কর্মকর্তা কর্মচারীরা অল্প খরচে ভালোমানের উন্নত সেবা পাবেন। ব্যবস্থাপক আহসান কবির বলেন, আলিফ ডক্টর’স চেম্বার ও ডায়াগনস্টিক সেন্টার আমাদের কর্মকর্তা কর্মচারীদের উন্নত মানের সেবা প্রদানে সর্বদা সচেষ্ট ছিলেন। আশা করি এই চুক্তির দ্বারা চিকিৎসা সেবাকে আরো বেগবান করবে।

চুক্তিপত্র স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইপিজেডের ব্যবস্থাপক (আই আর) শিবু রঞ্জন দাস, সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ তাহমিনা চৌধুরী ঝর্না ও সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ বেলায়েত হোসাইন এবং আলিফ ডক্টর’স চেম্বার এন্ড ডায়াগনস্টিকের ব্যবস্থাপক মোঃ মহিম রহমান, মার্কেটিং ব্যবস্থাপক মোঃ আসলাম ও জাহাঙ্গীর আলম প্রমুখ।

উভয় প্রতিষ্ঠানের প্রতিনিধিরা তাদের সেতু বন্ধনে আবদ্ধ হয়ে দেশ ও জাতির কল্যাণে নিবেদিত ভাবে সুচিকিৎসা প্রদানে বদ্ধ পরিকর।

আপনার মতামত লিখুন :