কুষ্টিয়ার বড়-আইলচারায় বাড়ির গেটের ছামশেট ভেঙে চাপা পড়ে মাদ্রাসা ছাত্র নিহত

0
71

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া সদর উপজেলার আইলচারায় বাড়ির গেটের ছামশেট ভেঙে চাপা পড়ে মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। নিহত ছাত্রের নাম মোহাম্মদ (১৩)। সে কুষ্টিয়ার বড় আইলচারা জামেয়া ইসলামিয়া বালক-বালিকা মাদ্রাসার হেফজখানার ছাত্র। সোমবার সকালে আইলচারা ইউনিয়নের বাগডাঙ্গায় এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, বড় আইলচারা জামেয়া ইসলামিয়া বালক-বালিকা মাদ্রাসার হেফজখানার ছাত্র মোহাম্মদ আলী(১৩) সকালে মাদ্রাসার শিক্ষক ও ছাত্রদের সাথে মাদ্রাসার জ্বালানি পাটকাঠি আনতে যায়। আইলচারা ইউনিয়নের বাগডাঙ্গা মৃত হবিবর রহমানের পুত্র আব্দুল ওহাবের বাড়িতে গিয়ে গেটের সামনে গিয়ে সালাম দিয়ে বাড়ির লোকজনকে ডাকতে থাকেন। এ সময় আকস্মিকভাবে বাড়ির গেটের শামশেট ভেঙে ছাত্র মোহাম্মদ আলীর গায়ের উপর পড়ে তার নিচে সে চাপা পড়েন। ছাত্র শিক্ষকরা মিলে তাকে বের করেন। ভারী শামশেটের নিচে চাপা পড়ে মাথা থেতলে যায়। মাথা দাঁত-মুথ ভেঙে প্রচুর রক্তক্ষরন হয়। মাদ্রাসা শিক্ষকরা তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় হাসপাতালে নেয়ার পথেই সে মারা যান।

নিহত মোহাম্মদের বাড়ি কুষ্টিয়ার দৌলতপুরে। তার পিতার নাম মশিউর রহমান। নিহত মোহাম্মদের নানার বাড়ি কুমারখালীর ছেউড়িয়া জয়নাবাদ মন্ডলপাড়ায়। বাবা মশিউর তার মায়ের খোঁজখবর না নেওয়ায় সে তার নানার কাছে থেকেই লালিত-পালিত হন। মা ঢাকায় গার্মেন্টেসে কাজ করেন। নানা কদর আলী তাকে ভরন-পোষন দিয়ে লেখাপড়া করাচ্ছিলেন। বড় আইলচারা জামেয়া ইসলামিয়া বালক-বালিকা মাদ্রাসায় হেফজ করছিলেন।
এ বিষয়ে নানা কদর আলী বলেন, আমার নাতি খুব ভালো ছিলেন। আল্লাহতায়া তাকে আকস্মিকভাবে নিয়ে গেলেন। তার জন্য দোয়া করা ছাড়া আর কিইবা আছে। দোয়া করি।

ঘটনাস্থলে কুষ্টিয়া মডেল থানার পুলিশ পৌছেছে। জানাযা ও লাশ দাফনের প্রক্রিয়া করছে।

আপনার মতামত লিখুন :