বিয়ে করে স্বামীকে নিয়ে হজে যাবেন আঁচল, ছাড়বেন সিনেমা

0
71

ঢালিউডে কান পাতলেই একটা সময় শোনা যেত চিত্রনায়ক সাঞ্জু জনের সঙ্গে প্রেম করছেন চিত্রনায়িকা আঁচল। তবে সেই প্রেম নিয়ে দুজনের কেউই মুখ খোলেননি। ইন্ডাস্ট্রিতে বেশ ভালো রটেছিল তাদের প্রেমকাহিনী। দুজনে একসঙ্গে বেশ কিছু কাজও করেছেন।

সৈয়দ অমি নামে এক গায়কের ‘ও জান রে’ গানে চলতি বছরের জানুয়ারিতে মডেল হিসেবে দেখা যায় আঁচলকে। ভিডিওটির দৃশ্যধারণ হয় গেলো বছরের শেষ দিকে। সেখানেই অমির সঙ্গে হৃদ্যতা ও প্রেমের শুরু।

হঠাৎ শোনা যায়, সেই গায়ক অমিকে বিয়ে করেছেন আঁচল। দুজনে মিলে বেশ ভালোই সংসার করছেন। সেসময় কোথাও মিলছিলো না আঁচলের খোঁজ। স্বভাবতই মিডিয়াপাড়ার গসিপটি তখন আরও মজবুত হয়।

অবশেষে সেই গুঞ্জনই সত্যি হতে যাচ্ছে। সম্প্রতি অমিকে বিয়ে করার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন নায়িকা আঁচল। দেশের বেশ কিছু গণমাধ্যমের কাছে বিয়ের ব্যাপারে তিনি নিজেই তথ্য দিয়েছেন। তবে পাঁচ মাস আগে অমির সঙ্গে প্রেম বা বিয়ের বিষয়টি এড়িয়ে গেছেন তিনি।

আঁচল বলেন, এখনও আমাদের বিয়ে হয়নি। সবকিছু ঠিক থাকলে আগামী বছর সবাইকে জানিয়েই বিয়ের পর্বটা সারতে চাই।

গায়ক অমিও স্বীকার করেছেন আঁচলকে বিয়ের কথা। তিনি বলেন, গত বছর ‘ও জান রে’ শিরোনামে একটা গান করেছিলাম আমি। সে গানে মডেল হয়েছিল আঁচল। তখন কাজের সূত্রেই আমাদের ভালোলাগা ও ভালোবাসার শুরু।

দুই পরিবারের সম্মতিতেই আমরা বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। দিনক্ষণ এখনো চূড়ান্ত করা হয়নি। শিগগির জানাবো।

এদিকে অমি জানান, বিয়ের পর হজ করার পরিকল্পনা নিয়েছেন অমি ও আঁচল। এরপর তারা দু’জনেই শোবিজের কাজ কমিয়ে দেবেন। অমি মাঝেমধ্যে গান করবেন। আঁচল সেসব গানের ভিডিওতে কাজ করবেন। এর বাইরে কোনো সিনেমা বা নাটকে দেখা যাবে না এই নায়িকাকে।

তার মানে দাঁড়ায়, বিয়ে দিয়েই নায়িকা জীবনের ইতি টানতে চলেছেন চিত্রনায়িকা আঁচল।

আপনার মতামত লিখুন :