রোটারী ক্লাব তিলোত্তমা ও ডান্ডি নারায়ণগঞ্জের যৌথ সভায় মানবিক সেতু বন্ধনের আহ্বান

0
89

মানবতার সেবায় রোটারী ক্লাব অব তিলোত্তমা ও ডান্ডি নারায়ণগঞ্জের যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। ১০ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ রোটারী সেন্টারে অনুষ্ঠিত সভায় মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন রোটারিয়ান এম তাজিমুল ইসলাম। তিনি সকলকে আলোকিত মানুষ গড়ার লক্ষ্যে কাজ করার আহ্বান জানিয়ে মানবতার সেবায় সামাজিক উন্নয়নে সক্রিয় ভাবে কাজ করতে বলেন।

তিলোত্তমার প্রেসিডেন্ট ফাহমিদা আহমেদ রিফা ও ডান্ডির প্রেসিডেন্ট মুরাদ হোসেন ফাহিমের তত্ত্বাবধানে ডাইনামিক রোটারিয়ান শহীদুল আলম বাপ্পীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন রোটারিয়ান কবীর হোসেন পারভেজ, আসাদুজ্জামান আসাদ, এম এ মোতালেব, আবদুস সালাম বেপারী, এম এ মান্নান ভূঁইয়া প্রমুখ। সভায় রোটারী ক্লাব অব ফতুল্লার প্রেসিডেন্ট ইলেক্ট মজিবুর রহমানকে সংবর্ধনা দেয়া হয় এবং নতুন সদস্যদের পিন পড়িয়ে বরণ করে নেয়া হয়।

আনন্দ বিনোদনের ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন রহিমা শরীফ মায়া, মুন্নি রহমান, মোস্তাফিজুর রহমান আরমান, সোহেল রানা, আমেনা বেগম সোনিয়া, আলমগীর হোসেন, মৌসুমী রুমা, ইমরুল কায়েস, জিসান সুরাইয়া, রোজা রুমী, হাবিবুর রহমান হাসান, বাবর আলী দেওয়ান, জাহাঙ্গীর আলম, মোঃ আব্বাস উদ্দীন, প্রণব কুমার রয় সহ অন্যান্য।

আপনার মতামত লিখুন :