নতুন সংসারে পা রেখেই দুই সন্তান পেলেন মাহিয়া মাহি

0
61

তৃতীয় বিয়ে করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। পাত্র সাবেক ছাত্রলীগ নেতা রাকিব সরকার। রাকিবেরও এটি দ্বিতীয় বিয়ে। আগের স্ত্রীর সঙ্গে রাকিবের ছাড়াছাড়ি হয়েছে কি না জানা যায়নি। তবে জানা গেল সেই স্ত্রী তার সঙ্গে আপাতত থাকছেন না। গাজীপুরের বাসায় নতুন স্ত্রী মাহিকে তুলেছেন রাকিব। সেখানে তাদের সঙ্গে আছে রাকিবের প্রথম সংসারের দুই সন্তান সোয়াইব ও সাইয়ারা।

এ বিষয়টি নিয়েই বেশ আলোচনা হচ্ছে। বিয়ে করেই দুই সন্তানের মা হলেন নায়িকা মাহি। জানা গেছে, তাদের সঙ্গে বেশ ভালোই সম্পর্ক তৈরি হয়েছে মাহির। বিয়ের আগেই সোয়াইব ও সাইয়ারার সঙ্গে পরিচয় মাহির। এরই মধ্যে দুই সন্তানের সঙ্গে মাহির আনন্দময় সময় কাটানোর ছবি ভাইরাল হয়েছে।

জানা গেছে, কামরুজ্জামান সরকার রাকিব বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য। এছাড়া তিনি গাড়ি ব্যবসায়ী, ‘সনি রাজ কার প্যালেস’ নামের একটি প্রতিষ্ঠান রয়েছে তার।

চলতি বছরের জুন মাসে গুঞ্জন ওঠে মাহি গাজীপুরের ছাত্রলীগ নেতা কামরুজ্জামান সরকার রাকিব (রাকিব সরকার) নামের এক রাজনীতিক-ব্যবসায়ীকে বিয়ে করছেন। গুঞ্জন অবশেষে সত্যি হলো আজ। মাহি নিজেই বিয়ের ছবি প্রকাশ করে জানিয়েছেন তিনি বিয়ে করেছেন।

এর আগে ২০১৬ সালের ২৫ মে জমকালো আয়োজনে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে প্রথম বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। চলতি বছরের ২৪ মে তাদের পঞ্চম বিবাহবার্ষিকীর আগ মুহূর্তে মাহি জানান, একসঙ্গে থাকছেন না আর তারা। প্রথম স্বামী অপু জানান তাদের মধ্যে বিচ্ছেদ ঘটেছে।

তারও আগে ২০১৫ সালের ১৫ মে কাজী মো. সালাউদ্দিন ম্যারেজ রেজিস্টারের মাধ্যমে শাওন নামে একজনকে বিয়ে করেন মাহি। ২০১৬ সালে অপুকে বিয়ের পর শাওনের সঙ্গে বিয়ের বিষয়টি আলোচনায় আসে। শাওনের সঙ্গে মাহির ছবিও ফাঁস হয়। তখন মাহি সাইবার ক্রাইমে মামলা করেন। তবে সেই মামলার প্রতিবেদনে শাওনের সঙ্গে মাহির বিয়ের প্রমাণ পাওয়া যায়।

আপনার মতামত লিখুন :