টঙ্গী দলিল লেখক-ভেন্ডারদের নির্বাচনে সম্পাদক পদে মুরাদ হোসেন বকুল জয়ী

0
54

গাজীপুর জেলার টঙ্গী সাবরেজিস্ট্রি অফিসের দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার কল্যাণ সমিতির ত্রিবার্ষিক নির্বাচনে সাধারণ সম্পাদক পদে বিপুল ভোটে জয়ী হয়েছেন মুরাদ হোসেন বকুল।  বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত সাবরেজিস্ট্রি কার্যালয়ে ভোট অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মুরাদ হোসেন বকুল প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে ৪০ ভোট বেশি পেয়ে জয়ী হন।  বকুল এর আগে সমিতির সহ সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করেন।

এর আগে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে কামরুজ্জামান টুটুল, সহসভাপতি পদে শামসুল আলম ও সাংগঠনিক সম্পাদক পদে জাহিদ হাসান স্বপন জয়ী হন।

সহসাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন হাতেম আলী ও এনামুল সরকার।  ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে জাহাঙ্গীর আলম, ধর্ম সম্পাদক পদে এনামুল হাসান, প্রচার সম্পাদক পদে সোহরাব হোসেন জয়ী হয়েছেন।

বিকালে নির্বাচনের ফল ঘোষণা করেন টঙ্গীর সাবরেজিস্ট্রার মাইকেল মহিউদ্দিন আবদুল্লাহ।

ত্রিবার্ষিক এই নির্বাচনে নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন আহ্বায়ক মফিজ উদ্দিন, সদস্য সচিব জয়নাল আবেদীন, সদস্য জাহাঙ্গীর আলম, বাবুল সরকার ও ইসমাইল হোসেন।

১৯৮০ সাল থেকে প্রতিষ্ঠিত টঙ্গী সাবরেজিস্ট্রি অফিসের দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির নির্বাচনে এবার ১৯৮ ভোটার ছিলেন।  তাদের মধ্যে ১৯৫ ভোটার ভোট দেন।  তারা আগামী তিন বছরের জন্য সমিতির ১৫ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি নির্বাচন করেছেন।

আপনার মতামত লিখুন :