সাইক্লোনের প্রভাবে টাইগারদের বিশ্বকাপ যাত্রায় সংশয়

0
32

সব কিছু ঠিক! তারপরও আজ মাহমুদউল্লাহ রিয়াদের দলের ওমান যাওয়া হবে কি না, তা নিয়ে হঠাৎ সংশয়। নাহ! করোনাভাইরাসের কারণে নয়। ওমানের রাজধানী মাসকট এখন সাইক্লোন শাহিনের আক্রমণ সামলাতে ব্যস্ত। যে কারণে ওমানের মাসকটের আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান ওঠা-নামায় আসতে পারে কঠোর নিষেধাজ্ঞা।

এদিকে বিশ্বকাপ যাত্রায় বাংলাদেশ ক্রিকেট দলের ফ্লাইট আজ বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায়। আগে জানা ছিলো, চার্টার্ড ফ্লাইটে ওমান যাবে টিম বাংলাদেশ। কিন্তু শেষ খবর হলো ঢাকা ও মাসকাটের নিয়মিত ফ্লাইটে চড়েই মাসকট যাওয়ার কথা রয়েছে টাইগারদের।

এমনিতে বিমানে ৪ ঘন্টার পথ। আর বাংলাদেশ ও ওমানের সময়ের পার্থক্য দুই ঘণ্টা। তার মানে মাসকট সময় রাত সাড়ে আটটায় বাংলাদশের রাজধানী ঢাকা ছাড়ার কথা জাতীয় দল বহনকারী বিমানের। সে হিসেবে মাসকট গিয়ে পৌঁছাবে স্থানীয় সময় রাত সাড়ে ১২টায়।

তখন মাসকাট বিমানবন্দরে বিমান অবতরণ বন্ধ থাকলে আর যাওয়া সম্ভব হবে না। এ ব্যাপারে যোগাযোগ করা হলে বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, ‘বিমান কর্তৃপক্ষ শেষ মুহূর্ত পর্যন্ত মাসকট বিমানবন্দর কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।’

তিনি আরও বলেন, ‘মাসকট বিমানবন্দর সাইক্লোন শাহিনের কারনে বন্ধ রাখা হলে অবধারিত আজ রাতের ফ্লাইট বাতিল হবে জাতীয় দলের। মাসকট বিমানবন্দর খোলা থাকা নিশ্চিত হওয়ার পরই ঢাকা থেকে মাসকটের উদ্দেশ্যে আকাশে উড়বে টিম বাংলাদেশকে বহনকারী বিমান।’

আপনার মতামত লিখুন :