অনেকের কাছে আমি আতঙ্ক: আইভী

0
24

অনেকের কাছে আমি আতঙ্ক, কিন্তু সাধারণ মানুষের কাছে নয় বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে শহরের দেওভোগ এলাকায় কিডনি ডায়ালাইসিস সেন্টার উদ্বোধনকালে তিনি এ মন্তব্য করেন।

IV-(12).jpg

আইভী বলেন, আতঙ্কিত মানুষরা মাঝে মাঝে এমন আজগুবি কথা বলেন- স্বাস্থ্যসেবায় আইভী কিছুই করেনি। করোনার সময় আইভী কোথায় ছিলেন? এ সময় তো আমরাই ছিলাম। যারা বলেন, তাদের অনেকে ঘরবন্দি ছিলেন। করোনার সময় মৃত ব্যক্তিকে গোসল করানোর জন্য পানি পর্যন্ত দেয়নি কেউ। তখন আতঙ্কিত ছিল মানুষ। আতঙ্ক কাটিয়ে তোলার জন্য কাজ করেছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন।

মেয়র বলেন, আমরা যারা রাজনীতি করি তারা মনে করি শুধু আমরাই মানবসেবা করছি। মনে করি তারাই দেশের সব কাজ করে ফেলছি। কিন্তু কত মানুষ নীরবে মানবসেবা করে যাচ্ছেন তার কোনো হিসাব নেই। তাদের কাছ থেকে আমরা যারা রাজনীতি করি তাদের শেখার আছে।

IV-(12).jpg

এসময় সাবেক সচিব ও সোনার বাংলা ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা হোসনে আরা বেগম, কান্ট্রি ডিরেক্টর সাবেক অতিরিক্ত সচিব মোহাম্মদ ওয়াহিদ হোসেন, সঙ্গীতশিল্পী এস আই টুটুল, সাজ্জাদ রাশেদ ও সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবুল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :