নারায়ণগঞ্জ মানেই সম্প্রীতি: আইভী

0
56

নারায়ণগঞ্জ মানেই সম্প্রীতি। এখানে আমরা একসঙ্গে মিলেমিশে বসবাস করি- বলেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। বুধবার (৬ অক্টোবর) দুপুরে দুর্গাপূজায় বিভিন্ন পূজামণ্ডপে অনুদান প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

আইভী বলেন, আমরা যে শুধু দৈনন্দিন জীবনে মিলেমিশে আছি তা নয়, মৃত্যুর পর যে জীবন সেখানেও আমরা একসঙ্গে রয়েছি। নারায়ণগঞ্জে শ্মশান, কবরস্থান, খ্রিষ্টানদের সমাধিস্থল একসঙ্গে রয়েছে। সেখানে অনেক সুন্দর পরিবেশ। সেখানে গেলেই মনের মধ্যে প্রশান্তি চলে আসে।

মেয়র বলেন, বর্তমান সরকারকে নিয়ে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বহু ষড়যন্ত্র হচ্ছে। নারায়ণগঞ্জে যেন এমন কোনো কর্মকাণ্ড না হয়, যার কারণে আমাদের মাথানিচু করে থাকতে হয়। সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে।

আইভী বলেন, স্বাস্থ্যবিধি মেনে উৎসব করেন। উৎসব যেন সর্বজনীন হয়। এখানে হিন্দু-মুসলিম বলে কোনো কথা নেই। আমি বাংলাদেশি-বাঙালি এটাই আমার পরিচয়। আমরা যেন আমাদের দেশের জন্য, মানুষের জন্য কাজ করতে পারি।

এসময় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা ও মনোরায়া বেগম এবং ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :