সেতু বন্ধনে মানব কল্যাণ পরিষদের চড়ুইভাতি অনুষ্ঠিত

0
104
“সাথে থাকুন, পাশে পাবেন” প্রতিপাদ্য বিষয় নিয়ে স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ পরিষদ চড়ুইভাতির মিলনমেলা করেছে। ১৬ অক্টোবর শনিবার দুপুরে নারায়ণগঞ্জের চাষাড়া মাধবী প্লাজায় সংগঠনের মিলনায়তনে এই মিলনমেলা অনুষ্ঠিত হয়।
মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত নারী উদ্যোক্তা সাবিরা সুলতানা নীলা। আরও উপস্থিত ছিলেন সংগঠনের মহাসচিব নিজাম উদ্দিন, যুগ্ম মহাসচিব কাজী সাঈদ, শিক্ষা বিষয়ক সচিব ফাহমিদা হক, অর্থ সচিব সাইফুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য মিরাজ হাওলাদার ও জাহাঙ্গীর আলম। বক্তারা মানবিক মূল্যবোধের মাধ্যমে আর্তমানবতার সেবায় সামাজিক উন্নয়নে সকলে কাজ করার দৃঢ় প্রত্যয়ে ব্যক্ত করে সক্রিয় সদস্য ও কর্মীদের বিভিন্ন উপহার প্রদান করেন।
এছাড়া আরও উপস্থিত ছিলেন জাতীয় লেখক কল্যাণ পরিষদ পাঠাগারের সভাপতি আয়শা আক্তার, সক্রিয় স্বেচ্ছাসেবক সদস্য সুবর্ণা সিরাজ, ঝুমি আক্তার, মৌসুমী জাহান নূপুর, জেসমিন রহমান, ফাতেমা আক্তার মুক্তা, সবুজ রায়, মুস্তারিন মুক্তা, তাবাসসুম তাজিন রাত্রি, রাখি আক্তার, লাখী আক্তার, মিতু, সোনিয়া আক্তার, জহিরুল ইসলাম, আবুল কালাম সহ অন্যান্যরা। উল্লেখ্য যে, মানব কল্যাণ পরিষদের ২১ বছর পদার্পণ উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে। সেই লক্ষ ও উদ্দেশ্য বাস্তবায়নের জন্য সংগঠনের সদস্য ও কর্মীদের প্রাণবন্ত রাখার জন্য আনন্দ বিনোদন সহ সামাজিক কর্মকান্ডে জোরালো ভাবে সম্পৃক্ত করা হয়েছে।
আপনার মতামত লিখুন :