প্লেন ছিনতাইচেষ্টা নিয়ে ‘ময়ূরপঙ্খী’ সিনেমার নায়িকা ববি

0
55

বাংলাদেশ এয়ারলাইন্সের দুবাইগামী বোয়িং-৭৩৭ উড়োজাহাজ ‘ময়ূরপঙ্খী’ ছিনতাইচেষ্টা গল্প নিয়ে সিনেমায় নায়িকা হিসেবে দেখা যাবে ববিকে। দুবাইগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বোয়িং-৭৩৭ উড়োজাহাজ ‘ময়ূরপঙ্খী’ ছিনতাইচেষ্টা ঘটনা ঘটেছিল ২০১৯ সালের ফেব্রুয়ারিতে। এ ঘটনায় জড়িত ছিলেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শিমলার সাবেক স্বামী পলাশ আহমেদ। এবার এ ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হচ্ছে সিনেমা। নাম ‘ময়ূরপঙ্খী’। এটি নির্মাণ করবেন রাশিদ পলাশ।

সিনেমার পরিচালক রাশিদ পলাশ বলেন, ‘এই সিনেমার জন্য চিত্রনায়িকা ববি মোটামুটি ফাইনাল। আগামী ২-১ দিনের মধ্যে বিস্তারিত জানাবো। চলতি বছরের শেষ দিকে সিনেমাটির শুটিংয়ে যাবো আশা করছি।’

তিনি আরও বলেন ‘সিনেমার গল্পের ঘটনাটি ২০১৯ সালে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে ঘটেছিল। সেই ঘটনায় একজন প্রাণ হারান। ওই ঘটনাকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে সিনেমাটি।’

jagonews24

পরিচালক শাহাদাৎ হোসেন লিটনের প্রযোজনা প্রতিষ্ঠান ‘আজ ইন্টারন্যাশনাল লিমিটেড’র প্রযোজনায় কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। গত সপ্তাহে সিনেমার জন্য চুক্তি হয়েছে নির্মাতার। মৌখিকভাবে কথাবার্তা চূড়ান্ত হয়েছে ববির সঙ্গে। আগামী সপ্তাহে আনুষ্ঠানিকভাবে সিনেমায় চুক্তিবদ্ধ হবেন এই চিত্রনায়িকা।

এদিকে, গত ৮ অক্টোবর মুক্তি পেয়েছে নির্মাতা রাশিদ পলাশের প্রথম সিনেমা ‘পদ্মাপুরান’। বর্তমানে আলোচিত চিত্রনায়িকা পরীমনিকে নিয়ে তিনি নির্মাণ করছেন সিনেমা ‘প্রীতিলতা’।

আপনার মতামত লিখুন :