৩৭ ফায়ার ফাইটার পেলেন রাষ্ট্রীয় পদক

0
32

গত ৪ নভেম্বর শুরু হওয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২১-এর সমাপনী হয়েছে শনিবার (৬ নভেম্বর)। সমাপনী অনুষ্ঠানে বছরজুড়ে সাহসিকতা ও বীরত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ এবার ৩৭ জন ফায়ার ফাইটারকে রাষ্ট্রীয় পদক দেওয়া হয়েছে।

শনিবার (৬ নভেম্বর) ফায়ার সার্ভিস সদরদপ্তরে ‘ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২১’-এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পদক প্রদান করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. মোকাব্বির হোসেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন।

jagonews24

পদক প্রদান শেষে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মো. মোকাব্বির হোসেন ফায়ার সার্ভিস সপ্তাহ উদযাপন সফলভাবে সম্পন্ন করায় সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বিভিন্ন অর্জন তুলে ধরেন ও ফায়ার সার্ভিসের সেবাকাজে সন্তোষ প্রকাশ করেন।

সারাদেশে অগ্নি-নিরাপত্তা জোরদার করতে সব মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কার্যক্রমে জনসম্পৃক্ততা বাড়ানোর লক্ষ্যে প্রতি বছরের মতো এ বছরও ফায়ার সার্ভিস সপ্তাহ উদযাপন করা হয়। ৪ থেকে ৬ নভেম্বর পর্যন্ত সারাদেশে এ উপলক্ষে মহড়া ও গণসংযোগ আয়োজন, ক্রোড়পত্র প্রকাশ, যান্ত্রিক শোভাযাত্রা, লিফলেট ও পোস্টারসহ বিভিন্ন প্রচারপত্র বিতরণ ও বিভিন্ন পোশাকশিল্প প্রতিষ্ঠানসহ বিভিন্ন শিল্পপ্রতিষ্ঠান পরিদর্শন করা হয়।

আপনার মতামত লিখুন :