শামীম ওসমানের অনুরোধে নির্বাচন থেকে সরে গেলেন হাতপাখার ২ প্রার্থী

0
34

রাত পোহালেই দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদের নির্বাচন। কিন্তু এর কয়েক ঘণ্টা আগে নারায়ণগঞ্জ সদর উপজেলার দুই ইউনিয়নে নির্বাচন থেকে সরে গেলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের (হাতপাখা) প্রার্থী। তারা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন না বলে ঘোষণা দিয়েছেন।

বুধবার (১০ নভেম্বর) সন্ধ্যায় ফতুল্লার লামাপাড়া ইসলামী পাঠাগারে ইসলামী আন্দোলন বাংলাদেশের নারায়ণগঞ্জ জেলার সভাপতি আনোয়ার হোসেন জিহাদী সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন।

তাদের দুই প্রার্থী হলেন সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হাজি আব্দুস সালাম এবং কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ওমর ফারুক।

নির্বাচন থেকে সরে যাওয়া প্রসঙ্গে আনোয়ার হোসেন জিহাদী বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান গত পরশুদিন আমাদের সঙ্গে মতবিনিময় সভায় বসেছিলেন। সেখানে তিনি এলাকার উন্নয়নের স্বার্থে শান্তি-শৃঙ্খলা রক্ষার্থে সরে দাঁড়ানোর কথা বলেন। আমরা বিষয়টি বিবেচনা করেছি এবং ফোরামে আলোচনা করেছি। সে আলোচনার পরিপ্রেক্ষিতে আমাদের প্রার্থীদ্বয় নির্বাচনী কার্যক্রম থেকে সরে দাঁড়াচ্ছে। নির্বাচনে আমাদের কোনো এজেন্ট থাকবে না। আমরা দলীয়ভাবে নির্বাচন কার্যক্রম থেকে সরে গেলাম।

তিনি আরও বলেন, আমাদের ওপর কোনো চাপ নেই। নির্বাচনী পরিবেশ কেমন আপনারা জানেন। আমরা এমপি সাহেবের (শামীম) অনুরোধে তার সম্মানে নির্বাচন থেকে সরে গেছি।

আপনার মতামত লিখুন :