মানবাধিকার দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবীদের নিয়ে মানব কল্যাণ পরিষদের মানবতার গল্প অনুষ্ঠিত

0
57

মানবাধিকার সুরক্ষায় তারুন্যের অভিযাত্রা স্লোগানে বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে ১১ ডিসেম্বর শনিবার নারায়ণগঞ্জের সোনারগাঁও যাদুঘরে দিনব্যাপী স্বেচ্ছাসেবীদের নিয়ে মানবতার গল্প অনুষ্ঠিত হয়েছে।

মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে বৈষম্য ঘোচাও, সাম্য বাড়াও এবং মানবাধিকারের সুরক্ষা দাও প্রতিপাদ্য বিষয় নিয়ে বক্তব্য রাখেন মানবিক যোদ্ধা জাহাঙ্গীর আলম, এড. ফিরোজ মিয়া, শিক্ষা বিষয়ক সচিব ফাহমিদা হক ও জিএম মোস্তফা।

অনুষ্ঠানে সংগঠনের সদস্য ও কর্মীদের একজন প্রকৃত স্বেচ্ছাসেবক হওয়ার আহ্বান জানিয়ে তাদের বিভিন্ন ক্যাটাগরীতে শুভেচ্ছা পুরস্কার তুলে দেওয়া হয়। মানবতার গল্পে এসো সবাই ঐক্য গড়ি, সবার অধিকার রক্ষা করি বিষয়টি গুরুত্ব সহকারে উপস্থাপন করা হয় এবং যেখানে মানবাধিকার লঙ্ঘিত হচ্ছে সেখানে সংগঠনের সকল সদস্যদের ঐক্যবদ্ধ ভাবে সামাজিক আন্দোলন গড়ে তোলার জোর তাগিদ দেন।

আনন্দ বিনোদনে জাঁকজমকপূর্ণ মানবিক অনুষ্ঠানে আরও উপস্থিতি ছিলেন সমাজকর্মী আমির হোসেন, মোঃ মিলন, হুমায়ন কবির ভূইয়া, মোঃ শামীম, নারী উদ্যোক্তা আমেনা বেগম সোনিয়া, রাখি আক্তার, ইফতেসাম, রোকেয়া মিলি, রিমি আক্তার, আতিকা আফরোজ প্রমুখ।

আপনার মতামত লিখুন :