ওসির কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধাদের জন্য ‘সংরক্ষিত চেয়ার’

0
32

বিজয়ের সুবর্ণজয়ন্তীতে সম্মান জানাতে নিজের কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধাদের জন্য ‘সংরক্ষিত চেয়ার’ রাখার ঘোষণা দিয়েছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ রোমন। শুক্রবার (১৭ ডিসেম্বর) দুপুরে তিনি এ তথ্য জানান।

এর আগে বিজয় দিবস উপলক্ষে উপজেলার বীর মুক্তিযোদ্ধাদেরকে ফুল দিয়ে সংবর্ধনা জানান তিনি।

ওসি মো. সাজ্জাদ রোমন বলেন, ‘মুক্তিযুদ্ধ দেখিনি। কিন্তু আমার দুই চাচা ছিলেন বীর মুক্তিযোদ্ধা। তাদের থেকে যুদ্ধের গল্প শুনেছি। অসংখ্য বীর মুক্তিযোদ্ধা নিজের বুকের তাজা রক্ত দিয়ে এ দেশ স্বাধীন করেছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে অকুতভয় এ বীর সৈনিকদের জন্য আজ আমরা স্বাধীন। তাই আমার কার্যালয়ের বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে ‘সংরক্ষিত চেয়ার’ রাখার সিদ্ধান্ত নিয়েছি।‘

শুক্রবার (১৭ ডিসেম্বর) সকাল থেকে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কার্যালয়ের ‘বীর মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত চেয়ার’ প্লেকার্ড লেখা একটি চেয়ারও দেখা যায়। দুপুরে এ নিয়ে কোম্পানীগঞ্জ থানার ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিলে তাতে অনেকে সাধুবাদ জানিয়ে মন্তব্য করেন।

মন্তব্যে কোম্পানীগঞ্জ উপজেলা মাধ্যমিক কর্মকর্তা শাহ কামাল পারভেজ লেখেন, বিশেষ চিন্তার জন্য বিশেষ ধন্যবাদ। সোয়েব উদ্দিন বাবু নামে একজন লিখেছেন, মহতি এ উদ্যোগকে স্বাগত জানাই।

মেরিনার হাসান আরিফ লিখেছেন, মাশাআল্লাহ অনেক ভালো কাজ করেছেন স্যার। বীর মুক্তিযোদ্ধাদের যেন সর্বক্ষেত্রে আমরা সম্মান-শ্রদ্ধা করি।

আপনার মতামত লিখুন :