মহান বিজয় দিবস উপলক্ষে মানব কল্যাণ পরিষদের সাধারণ জ্ঞান প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

0
58

মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে মানব কল্যাণ পরিষদের উদ্যোগে সাধারণ জ্ঞান প্রতিযোগিতা অনুষ্ঠিত ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

১৮ ডিসেম্বর শনিবার বিকেলে নারায়ণগঞ্জের চাষাঢ়া মাধবী প্লাজায় মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিডিয়া ব্যক্তিত্ব কাজী ইমরুল কায়েস। আরও উপস্থিত ছিলেন নারী উদ্যোক্তা সুমাইয়া ইসলাম সুমী, আলোরতরী ফাউন্ডেশনের চেয়ারম্যান মিকাঈল ইসলাম রাজ, মানবিক যোদ্ধা রাসেল ইসলাম জীবন, ব্যাংকার বিথী রহমান, মানব কল্যাণ পরিষদের মহাসচিব মোঃ নিজাম উদ্দিন ও শিক্ষা বিষয়ক সচিক ফাহমিদা হক।

অনুষ্ঠানে সাধারণ জ্ঞান প্রতিযোগীতা ও ফটো কনটেষ্ট বিজয়ীদের পুরস্কার তুলে দেওয়া হয়। পুরস্কার পেয়ে বিজয়ী কানিজ ফাতেমা, মৌসুমী হাসান ও মিলি তাদের অনুভূতি প্রকাশে বলেন, আলোর সন্ধানে দূরন্ত অভিযানে আগামীর পথে আমরা আরও উজ্জীবিত হয়ে মানুষের কল্যাণে কাজ করবো। এ জন্য সকলের আন্তরিক সহযোগিতা জরুরী।

এ সময় অতিথিরা বলেন, দেশমাতৃকার প্রতি ভালোবাসা মানুষকে ভ্রাতৃত্ববোধে উজ্জীবিত করে পারস্পরিক সদাচরণ করতে শেখায়। তাই আমাদের সকলকে মানবিক গুণাবলী দিয়ে মানবতার সেবায় কাজ করতে হবে।

আপনার মতামত লিখুন :