কর্মী সভায় জেসমিন রহমান কে জন্মদিনের উপহার তুলে দিলো মানব কল্যাণ পরিষদ

0
84

আর্তমানবতার সেবায় সামাজিক উন্নয়নে এগিয়ে আসার প্রত্যয়ে ২০ ডিসেম্বর সোমবার বিকেলে নারায়ণগঞ্জের চাষাঢ়াস্থ মাধবীলতা সিটি প্লাজা চতুর্থ তলায় সাংগঠনিক মিলনায়তনে মানব কল্যাণ পরিষদ কর্মীসভা করেছে।

আনন্দ বিনোদনে শিক্ষা বিষয়ক সচিব ফাহমিদা হক ইলার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব মোঃ নিজাম উদ্দিন। মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন রুপালি লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির কর্মকর্তা লিপি জামান ও মানবিক যোদ্ধা জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে সক্রিয় কর্মী নারী উদ্যোক্তা জেসমিন রহমানের শুভ জন্মদিন উপলক্ষে সাংগঠনিক উপহার তুলে দেয়া হয় এবং কেক কেটে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন মানব কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ। শুভ কামনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হুমায়ূন কবীর ভুঁইয়া, জান্নাতুল ফেরদৌসী মিতু, মুস্তারিন মুক্তা, মুসকান সহ অন্যান্য।

উল্লেখ্য যে, মানব কল্যাণ পরিষদের সদস্য ও কর্মীদের জন্মদিন এবং বিবাহ বার্ষিকীতে আন্তরিক ভালোবাসায় শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এছাড়াও উৎসাহ প্রদান করতে স্বেচ্ছাসেবক সদস্যদের সাংগঠনিক উপহার তুলে দেয়া হয়।

আপনার মতামত লিখুন :