নারায়ণগঞ্জে নির্মাণাধীন ভবন থেকে শাবল পড়ে প্রাণ গেলো নারীর

0
52

নাতিকে স্কুলে দিয়ে বাসায় আর ফেরা হলো না নারায়ণগঞ্জ শহরের খানপুরের কাজীপাড়া এলাকার বাসিন্দা জাহানারা বেগমের (৫০)। নির্মাণাধীন বহুতল ভবনের ওপর থেকে পড়া শাবলের (ভারী ধাতব যন্ত্র) আঘাতে রাস্তায় তার মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (২২ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া এলাকার ৩৭ নম্বর নবাব সলিমুল্লাহ সড়কের মিশনপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাহানারা বেগম শহরের খানপুরের কাজীপাড়া এলাকার বাসিন্দা সাবেক ফুটবলার জাকির হোসেনের স্ত্রী এবং এক সময়ের জনপ্রিয় ফুটবলার সম্রাট হোসেন এমিলির ফুফাতো বোন।

প্রত্যক্ষদর্শীরা জানান, জাহানারা বেগমের নাতি শহরের নবাব সলিমুল্লাহ সড়কের মাউন্ট রয়েল একাডেমিতে পড়ে। জাহানারা তার নাতিকে সেখানে পৌঁছে দিয়ে খানপুরে নিজ বাসায় ফিরছিলেন। এসময় নির্মাণাধীন একটি বহুতল ভবনের ওপর থেকে একটি শাবল পড়ে যায়। শাবলটি জাহানারা বেগমের মাথার ওপর পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয়দের দাবি, নিরাপত্তাবেষ্টনী না দিয়ে ভবনের নির্মাণকাজ করায় এ দুর্ঘটনা ঘটেছে। ঘটনার পর নির্মাণশ্রমিকরা ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

শহরের খানপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা তোতা মিয়ার মালিকানাধীন ১০ শতাংশ জমির ওপর ভবনটি নির্মাণ করছে সানরাইজ হাউজিং লিমিটেড নামের একটি আবাসন কোম্পানি। কোম্পানির মালিক মো. আমান। ঘটনার বিষয়ে জানতে তার মোবাইল নম্বরে একাধিকবার কল করেও কোনো সাড়া পাওয়া যায়নি।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, সিটি করপোরেশনে ভবনের নকশার অনুমোদন দেয় রাজউক। তাদের অবহেলার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান বলেন, মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :