মেহেদি হত্যাকাণ্ড: আহত আরমান-গালিবসহ গ্রেফতার ৩

0
210

ঠাকুরগাঁওয়ে মেহেদি হত্যাকাণ্ডের ঘটনায় আরমান (১৬) ও গালিবকে (১৬) গ্রেফতার করা হয়েছে। তারা নিহত মেহেদির বন্ধু ছিলো। একই সঙ্গে আরমানের দাদা আকবর আলমকেও (৬২) গ্রেফতার করেছে পুলিশ। আরমান ও গালিব মামাতো ফুফাতো ভাই হওয়ায় আকবর সম্পর্কে গালিবের নানা হয়।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাতে তিনজনকে গ্রেফতার দেখায় পুলিশ। এর আগে মেহেদির বাবা মালেক চারজনকে আসামি করে সদর থানায় মামলা করেন।

গ্রেফতারকৃত আরমান ও গালিব হাসপাতালে ভর্তি ছিলো। আর আকবরকে জিজ্ঞাসাবাদের জন্যে আগেই থানায় নেওয়া হয়েছিলো। মামলার চার নাম্বার আসামি আরমানের বাবা জুয়েল ইসলাম পলাতক রয়েছেন।

মামরার এজাহার সূত্রে জানা যায়, বুধবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় প্রতিবেশি গালিব বাসা থেকে মেহেদিকে ডেকে নিয়ে যায়। পরে আরমান ও তার বাবা জুয়েল তাদের সঙ্গে মিলিত হয়। তিনজন এক হয়ে মেহেদিকে নিয়ে দুরামারিতে চা খেতে যায়। আরও পরে আকবর সেখানে যোগ দিয়ে মেহেদিকে আহত করলে এক পর্যায়ে মেহেদির মৃত্যু হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, তারা আাগে থেকেই সন্দেহের তালিকায় ছিলো। পরে তাদের নাম উল্লেখ করেই মামলা হলে প্রাথমিক সত্যতা পাওয়ায় গ্রেফতার করা হয়েছে। পলাতক অন্য আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

তিনি আরও জানান, আরমান ও গালিব পুলিশ হেফাজতে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আকবরকে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :