নারায়ণগঞ্জ হবে মাদক সন্ত্রাসমুক্ত মডেল নগরী: মেয়র প্রার্থী সিরাজুল মামুন

0
36

স্টাফ রিপোর্টারঃ দিন যাতই ঘনিয়ে আসছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী এবিএম সিরাজুল মামুনের দেয়াল ঘড়ির পক্ষে ততোই গণজোয়ার সৃষ্টি হচ্ছে। ৫ জানুয়ারি বুধবার বিকেলে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড খানকা মসজিদ চত্বর থেকে দেয়াল ঘড়ি প্রতীক নিয়ে গণসংযোগকালে মেয়র প্রার্থী সিরাজুল মামুন বলেন, ন্যায় ভিত্তিক সমাজ গঠনের লক্ষে মাদক ও সন্ত্রাস মুক্ত নারায়ণগঞ্জ গড়ে তোলা হবে। তিনি তৃনমূল পর্যায় থেকে শুরু করে সর্বসাধারণের সেবা করার জন্য দেয়াল ঘড়ি প্রতীকে ভোট প্রার্থনা করেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সিদ্ধিরগঞ্জ ৪ ও ৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় পথচারী ও জনসাধারণের মাঝে খেলাফত মজলিস মনোনীত প্রার্থী এবিএম সিরাজুল মামুনের পক্ষে স্থানীয় ও জেলা-মহানগর কমিটি নেতৃবৃন্দসহ সর্বস্তরের জনগণ প্রচার প্রচারনা চালিয়ে দেয়াল ঘড়ি প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।

এসময় খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অধ্যায়ক মুহাম্মদ আব্দুল জলিল, ঢাকা মহানগর দক্ষিনের সাধারণ সম্পাদক তাওহিদুল ইসলাম তুহিন, নারায়ণগঞ্জ জেলা সহ-সভাপতি মাওলানা গোলাম রব্বানী, মহানগর সহ-সভাপতি অধ্যাপক মুহাম্মদ শাহআলম, সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সভাপতি নুর মোহাম্মদ খান, সাধারণ সম্পাদক ডাঃ খোরশেদ আলম, মহানগরের সহ-সম্পাদক খন্দকার হাফেজ মুহাম্মদ আওলাদ, মুফতী আব্দুল গণি, কামরুল হাসান পায়েলসহ কবি খালেদ সানোয়ার ও ইসলামী ছাত্র মজলিসের মহানগর সাবেক সভাপতি শাব্বির আহম্মেদ উপস্থিত ছিলেন।

আলোকিত সমাজ বিনির্মানে মানব উন্নয়নে একটি সুন্দর নগরী গড়ার প্রত্যয়ে খেলাফত মজলিসের মনোনীত মেয়র প্রার্থী এবিএম সিরাজুল মামুনের পক্ষে দেয়াল ঘড়ি প্রতীকে ভোট চাইতে কেন্দ্রীয় নেতৃবৃন্দ গণসংযোগে অংশগ্রহণ করেন এবং ইতিবাচক নারায়ণগঞ্জ গড়তে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানিয়ে দেয়াল ঘড়ি প্রতীককে বিজয়ী করার জন্য জোর দাবী জানান।

আপনার মতামত লিখুন :