মেয়র নির্বাচিত হলে সিদ্ধিরগঞ্জে আধুনিক হাসপাতাল গড়ে তোলা হবেঃ সিরাজুল মামুন

0
76

স্টাফ রিপোর্টার: সার্বিক উন্নয়নসহ অবহেলিত সিদ্ধিরগঞ্জের জনসাধারণের জন্য একটি আধুনিক মানসম্মত হাসপাতাল গড়ে তোলার অভিমত ব্যক্ত করেছেন নাসিক মেয়র প্রার্থী সিরাজুল মামুন। ১০ জানুয়ারি সোমবার সিদ্ধিরগঞ্জের বিভিন্ন ওয়ার্ডে দেওয়াল ঘড়ি প্রতীকে ভোট চেয়ে গণসংযোগকালে মেয়র প্রার্থী সিরাজুল মামুন একথা বলেন। দুপুর ১২টায় সিদ্ধিরগঞ্জের সানারপাড় বাসস্ট্যান্ড থেকে গণসংযোগ শুরু করে ১,২ ও ৩নং ওয়ার্ডের বিভিন্ন স্তরের মানুষের সাথে মত বিনিময় করেন এবং তাদের দুঃখ দুর্দশার কথা শোনেন মেয়র প্রার্থী সিরাজুল মামুন। গণসংযোগকালে সিরাজুল মামুনকে বিভিন্ন এলাকায় অভ্যর্থনা জানিয়ে তাকে স্বাগত জানান স্থানীয়রা।

এ সময় সিরাজুল মামুন দেওয়াল ঘড়ি প্রতীকে ভোট প্রার্থনা করে বলেন, আমি মেয়র নির্বাচিত হলে ডিএনডি বাঁধ সমস্যাসহ সিদ্ধিরগঞ্জে একটি আধুনিক ও মানসম্মত হাসপাতাল গড়ে তুলবো। সেই সাথে নির্যাতিত নিপীড়িত ও শোষিত মানুষের পক্ষে কাজ করে যাবো। মানবিক উন্নয়নে দেওয়াল ঘড়ির কোন বিকল্প নেই। আমরা হানাহানি পছন্দ করি না। শান্তিপ্রিয় মানুষ হিসেবে নারায়ণগঞ্জ সিটির সকল বাসিন্দাকে শান্তিপূর্ণ বসবাসযোগ্য একটি নগরী উপহার দিতে চাই।

খেলাফত মজলিস মনোনীত মেয়র প্রার্থী সিরাজুল মামুন ইতিমধ্যেই ব্যাপক সাড়া ফেলেছে এবং তার পক্ষ হয়ে স্থানীয় জনসাধারণসহ খেলাফত মজলিসের শীর্ষ নেতা মাওলানা আবদুল ওয়াদুদ, ডাঃ মোতাহার হোসেন, এমদাদ হোসেন, খন্দকার হাফেজ আওলাদ হোসেন, কামরুল হাসান পায়েল, শাব্বির আহম্মেদ, সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সভাপতি নুর মোহাম্মদ খান ও সেক্রেটারী ডাঃ খোরশেদ আলমসহ জেলা ও মহানগর কমিটির নেতৃবৃন্দ গণসংযোগে অংশ নেয়।

আপনার মতামত লিখুন :