বন্দরবাসীর উন্নয়নে শীতলক্ষ্যা সেতু করা হবে: মেয়র প্রার্থী সিরাজুল মামুন

0
71
গ্যাস, বিদ্যুৎ ও পানির সমস্যা নিরসনসহ বন্দরবাসীর উন্নয়নে শীতলক্ষ্যা সেতু করা হবে বলে জানিয়েছেন নাসিক মেয়র প্রার্থী সিরাজুল মামুন। তিনি ১১ জানুয়ারি মঙ্গলবার দুপুরে সিটি কর্পোরেশনের বন্দর উপজেলায় বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগকালে দেওয়াল ঘড়ি প্রতীকে ভোট চেয়ে মানুষকে এ প্রতিশ্রুতি দেন।
খেলাফত মজলিসের মনোনীত প্রার্থী এবিএম সিরাজুল মামুন নাসিক নির্বাচনে দিন-রাত মত-বিনিময়সহ মানুষের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন এবং গণসংযাগ করে ব্যাপক সাড়া জাগিয়েছেন। তিনি বলেন, নির্বাচনের দিন যতোই ঘনিয়ে আসছে ততোই শঙ্কা বাড়ছে এবং আতংক বিরাজ করছে। সরকার দলীয় ঘোষিত প্রার্থী ও অঘোষিত প্রার্থীদের বক্তব্যে মানুষ ভীত সন্ত্রস্ত্র হয়ে পড়ছে। নৌকা ও হাতি প্রতীক ইতিমধ্যেই মানুষের আস্থা হারিয়ে ফেলেছে। মানুষ এখন বিকল্প হিসেবে উন্নয়নের স্বার্থে দেওয়াল ঘড়িকে বেছে নিচ্ছে। রাস্তা-ঘাটসহ বিভিন্ন উন্নয়নমূখী কর্মকান্ড এবং সামাজিক সচেতনতামূলক একটি আধুনিক ও সুন্দর নগরী গড়ে তোলা হবে নারায়ণগঞ্জকে। বন্দরবাসীর দীর্ঘদিনের স্বপ্ন শীতলক্ষ্যা সেতু যে কোন ভাবেই হোক বা বাস্তবায়ন করা হবে। আশাকরছি অপরাজনীতি থেকে মানুষ বেড়িয়ে আসবে এবং আইভী ও তৈমূরকে বয়কট করে দেওয়াল ঘড়ি প্রতীককে ভোট দিয়ে বিজয়ী করবে ইনশাআল্লাহ।
গণসংযোগকালে মেয়র প্রার্থী সিরাজুল মামুনের সাথে প্রচারণায় অংশ নেন ঢাকা মহানগর দক্ষিণের খেলাফত মজলিসের সেক্রেটারী এড. তাওহিদুল ইসলাম, চাঁদপুর জেলা সভাপতি মাওলানা তোফায়েল, মানিকগঞ্জ জেলা সেক্রেটারী মাওলানা ইলিয়াস আহম্মদ, নারায়ণগঞ্জ জেলার সহ-সম্পাদক হাফেজ কবির হোসেন, মহানগরের সহ-সভাপতি অধ্যাপক শাহআলম, সহ-সম্পাদক খন্দকার হাফেজ আওলাদ হোসেন, বন্দর উপজেলা সভাপতি মুফতী আবুল কাশেম, সেক্রেটারী মুফতী মাজহারুল ইসলাম, সহ-সভাপতি মাওলানা ফরিদ উজ্জামান, মাওলানা হানিফ, মুছাপুর ইউনিয়ন সভাপতি মাওলানা নজরুল ইসলাম, বন্দর ইউনিয়ন সভাপতি মাওলানা রুহুল আমীন, মজলিসের নেতা মোহাম্মদ ইলিয়াস, মোহাম্মদ শরীফ, এমদাদ হোসেন, কামরুল হাসান পায়েল, শাব্বির আহম্মেদ ও জাহিদ হাসান প্রমুখ।
আপনার মতামত লিখুন :