গণসংযোগে ঘুড়ি প্রতীকে ব্যাপক সাড়া: বিজয়ের পথে কাউন্সিলর প্রার্থী দেলোয়ার হোসেন খোকন

0
71

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাবেক ছাত্রনেতা দেলোয়ার হোসেন খোকন ঘুড়ি প্রতীক নিয়ে নির্বাচনী ওয়ার্ডের প্রত্যেকটি এলাকায় গণসংযোগ করেছেন। গণসংযোগে ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছেন এবং এলাকাবাসীর মধ্যে অনেকেই পথিমধ্যে ঘুড়ি প্রতীকে ভোট দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

১২ জানুয়ারি বুধবার বিকেলে ধনকুন্ডা এলাকায় মুক্তিযোদ্ধা কামাল হোসেনের বাড়ীর রোড থেকে গণসংযোগ শুরু করে তাঁতখানা, ভূইয়াপাড়া, সৈয়দপাড়া, এনায়েতনগর, শান্তিনগর, আইলপাড়া, চৌধুরীবাড়ীসহ প্রত্যেকটি মহল্লার রোড দিয়ে ভোট প্রার্থনা করে সামগ্রিক উন্নয়নের লক্ষে দেলোয়ার হোসেন খোকনকে ঘুড়ি প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি নিজেই।

এসময় বিভিন্ন এলাকার তরুন সমাজসহ মহিলারা এবং স্থানীয় মুরুব্বীরা গণসংযোগে অংশ নেয়। গণসংযোগটি সকলের দৃষ্টি কাড়ে। একজন যোগ্য ও দক্ষ সমাজকর্মী হিসেবে দেলোয়ার হোসেন খোকন মানবিক গুণাবলী নিয়ে মানুষের সেবায় দীর্ঘদিন যাবৎ কাজ করে আসছে। খোকনের রয়েছে যথেষ্ট গ্রহণযোগ্যতা।

বিগত সিটি নির্বাচনের শেষ সময়ে আইনী জটিলতা নিরসন করে তিন দিনের মাথায় প্রতীক পেয়ে দ্বিতীয় অবস্থান করেছিল জনপ্রিয় ব্যক্তি দেলোয়ার হোসেন খোকন। বর্তমান নির্বাচনে তিনি একজন শক্ত প্রার্থী হিসেবে বিপুল ভোটে জয় লাভ করবে বলে ওয়ার্ডবাসী জানান।

আপনার মতামত লিখুন :