শেখ হাসিনার ৭৬তম জম্মদিনে আইনজীবী সমিতির দোয়া ও কেক কাটা অনু‌ষ্ঠিত

0
39

সাজু হো‌সেন: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার ৭৬তম জম্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির উদ্যোগে দোয়া মাহফিল ও কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) বাদ জোহর নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ভিজিটার বার ভবনে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং সাংসদ একেএম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমানের শারীরিক সুস্থতা এবং ওসমান পরিবারের সকল সদস্যের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয় । নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. রবিউল আমিন রনীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. আব্দুর রশিদ ভূঁইয়া, নারায়ণগঞ্জ জেলা পিপি এড. মনিরুজ্জামান বুলবুল, সাবেক পিপি এড. ওয়াজেদ আলী খোকন, সাবেক জিপি এড. হুমায়ূন কবির, জিপি এড. মেরিনা বেগম, সিনিয়র আইনজীবী এড. মাসুদুর রউফ, এড. সেলিনা ইয়াসমিন, জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি এড. আলাউদ্দিন আহমেদ, এপিপি এড. সুইটি ইয়াসমিন।

আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সহ-সভাপতি এড. সুবাস বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক এড. মাহমুদুল হক মমিন, কোষাধ্যক্ষ এড. আবুল বাশার রুবেল, আপ্যায়ন সম্পাদক এড. মো. স্বপন ভূঁইয়া, লাইব্রেরি সম্পাদক এড. হাছিব উল হাছান রনি, ক্রীড়া সম্পাদক এড. সোহেল আজাদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এড. রাজিয়া আমিন কাঞ্চি, সমাজসেবা সম্পাদক এড. মো. রাশেদ ভূঁইয়া, আইন ও মানবাধিকার সম্পাদক এড. আব্দুল মান্নান, কার্যকরী সদস্য এড. এরশাদুজ্জামান ইমন, এড. হালিমা আক্তার, এড. হোসেন আহম্মদ, এড. মেরাজ সরকার ও এড. অঞ্জন দাসসহ প্রমূখ।

আপনার মতামত লিখুন :