বিউটিফিকেশন কোর্সের সনদপত্র বিতরণ ও সংবর্ধনা দিলো প্রীতি যুব ও মহিলা কল্যাণ সংস্থা

0
62

পহেলা অক্টোবর শনিবার রাজধানী ঢাকাস্থ শান্তিনগর স্কাইভিউ লাউঞ্জে হয়ে গেলো প্রীতি যুব ও মহিলা কল্যাণ সংস্থার ৬৪ জেলা কমিটির অনুমোদন ও বিউটিফিকেশন লেভেল ১ পরীক্ষার্থীদের সনদপত্র বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠান ২০২২।

জাঁকজমকপূর্ণ আয়োজনে অতিথিদের ফুলেল শুভেচ্ছা ও উত্তরীয় পরিয়ে সবার জন্য ব্যাচ ও কোট পিন পড়ানোর মধ্য দিয়ে শুরু হয় বৈচিত্র্যময় অনুষ্ঠানটি। শুরুতেই পবিত্র কোরআন তেলওয়াত ও জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রীতি যুব ও মহিলা কল্যাণ সংস্থার সভাপতি প্রীতি ইসলাম পারভীন।

প্রাণবন্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব আখতার হোসেন, বিশেষ অতিথি ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোঃ হাসানুজ্জামান কল্লোল, যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক মোঃ আজহারুল ইসলাম খান ও যুগ্ম-সচিব কাজী মুশতাক জহির। আরো উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক (প্রশিক্ষণ) গাজী মোয়াজ্জেম হোসেন, পরিচালক প্রশাসন আব্দুল হামিদ খান, ঢাকা জেলার উপ-পরিচালক বিরাজ চন্দ্র সরকার ও মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা এ বি এম শরিফুল ইসলাম আল সাজিদুল ইসলাম দুলাল, মাসুদ আলম, সহ জাতীয় যুব পুরস্কার প্রাপ্ত হাসিনা মুক্তা, নিলুফার ইয়াসমিন ও মাসুদ সরকার প্রমূখ।

এছাড়াও বিভিন্ন জেলা ও বিভাগীয় সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। ৬৪ জেলা কমিটি ও বিভাগীয় কমিটির অনুমোদন লেভেল ১ শিক্ষার্থীদের সার্টিফিকেট ও সম্মাননা স্মারক প্রদান ছাড়াও বুদ্ধি প্রতিবন্ধী এবং বিকলাঙ্গ ব্যক্তিদের হুইলচেয়ার বিতরণ করা হয়।

পরিশেষে সভাপতির বক্তব্যে প্রীতি ইসলাম পারভীন সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে তার বক্তব্যে বলেন, সমগ্র বাংলাদেশের নারী উদ্যোক্তদের নিয়ে একটি আন্তর্জাতিক মানের উন্নত দেশ গড়ার লক্ষ্যে এগিয়ে যেতে চাই। নারীদের অধিকার রক্ষাসহ ক্ষমতায়ন ও উন্নত প্রশিক্ষণের মাধ্যমে কর্মমুখী কারিগর হিসাবে গড়ে তুলতে চাই।

পরিশেষে সকল অতিথীদের নিয়ে কেক কেটে সাংস্কৃতিক অনুষ্ঠানের পূর্ব শেষ করে নৈশ ভোজ মধ্য দিয়ে অনুষ্ঠানে সমাপ্তি করা হয়।

আপনার মতামত লিখুন :