তরুণ আলেমদের নিয়ে নারায়ণগঞ্জে খেলাফত মজলিসের উলামা বৈঠক অনুষ্ঠিত

0
42
শুক্রবার বাদ ফজর খেলাফত মজলিস নারায়ণগঞ্জ মহানগর কার্যালয়ে সংগঠনের ঈদগাহ জোনস্থ তরুণ আলেমদের নিয়ে এক উলামা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। উক্ত বৈঠকে সভাপতিত্ব করেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা ও দারুল উলুম দেওভোগ মাদ্রাসা নারায়ণগঞ্জ এর মহাপরিচালক শায়খুল হাদীস মাওলানা আবু তাহের জিহাদী।
খেলাফত মজলিসের নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক ও বায়তুল মামুর সরদার বাড়ী জামে মসজিদের খতীব হাফেজ মাওলানা আহমদ আলীর পরিচালনায় এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দারুল উলুম দেওভোগ মাদ্রাসার সিনিয়র মুহাদ্দিস ও খেলাফত মজলিসের উপদেষ্টা মাওলানা ইসমাঈল হোসাইন, সংগঠনের নারায়ণগঞ্জ মহানগর সভাপতি ডাঃ শরীফ মোহাম্মদ মোসাদ্দেক, সিদ্ধিরগঞ্জের মুজিববাগ মাদ্রাসার মুহাদ্দিস ও জেলা সহ-সভাপতি মাওলানা গোলাম রব্বানী, জেলা সহ-সভাপতি মাওলানা আব্দুল ওয়াদুদ, মহানগর সহ-সভাপতি মাওলানা এনায়েতুল্লাহ, সাধারণ সম্পাদক ইলিয়াস আহমদ, কাশীপুর মাদ্রাসার মুহাদ্দিস ও জেলা উলামা বিষয়ক সম্পাদক মুফতী আব্দুল কাইয়ুম সিদ্দিকী, মহানগর সহ-সাধারণ সম্পাদক খন্দকার হাফেজ মুহাম্মাদ আওলাদ, মুফতী আব্দুল গনী, সাংগঠনিক সম্পাদক মুফতী শেখ শাব্বীর আহমাদ, প্রমুখ।
বৈঠকে উপস্থিত ছিলেন, বিভিন্ন মাদ্রাসার পরিচালক, মুহাদ্দিস, শিক্ষক, মসজিদের ইমাম ও খতীব প্রমুখ আলেমগণ। এতে খেলাফত প্রতিষ্ঠার গুরুত্ব সম্পর্কে উলামায়ে কেরামের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয় এবং প্রতি মাসে একটি উলামা বৈঠকের সিদ্ধান্ত গৃহীত হয়।
আপনার মতামত লিখুন :