জাতীয় যুব দিবসে সফল আত্মকর্মীর পুরস্কার পেলেন নারী উদ্যোক্তা আয়শা

0
42
প্রশিক্ষিত যুব, উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ প্রতিপাদ্য বিষয় নিয়ে জাতীয় যুব দিবস অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে জেলার সফল আত্মকর্মী হিসেবে নারী উদ্যোক্তা আয়শা আক্তারকে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক ও পুুলিশ সুপারসহ অন্যান্য সরকারি নেতৃবৃন্দ। পহেলা নভেম্বর সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জেও জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভা, সনদপত্র ও যুব পুরস্কার বিতরণ করা হয়।
নারায়ণগঞ্জ যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক একেএম শাহরিয়ার রেজার সভাপতিত্বে যুব দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ মামুন, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধিসহ অন্যান্য।
নারী উদ্যোক্তা আয়শা আক্তার দীর্ঘদিন যাবত সমাজ উন্নয়নসহ নারী উন্নয়নে বিশেষ ভূমিকা রাখছিলেন। অসহায়, দুঃস্থ ও নিপীড়িত নারীদের পাশে দাড়ানোসহ আত্মকর্মসংস্থানের লক্ষে নারীদের সাবলম্বী করার জন্য বিভিন্ন প্রশিক্ষণ আয়োজনের মাধ্যমে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলার প্রত্যয়ে কাজ করছেন আয়শা আক্তার। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ যুব উন্নয়ন অধিদপ্তর আয়শা আক্তারকে নারায়ণগঞ্জ জেলার সফল আত্মকর্মী হিসেবে চিহ্নিত করে পুরস্কার তুলে দেন। উল্লেখ্য যে, তিনি জাতীয় লেখক কল্যাণ পরিষদ পাঠাগারের সভাপতি।
এসময় পুরস্কার পেয়ে অনুভুতি প্রকাশে মানবিক গুণাবলীর অধিকারী নারী উদ্যোক্তা আয়শা আক্তার বলেন, আমার এই অর্জন সকল নারীদের জন্য। নারীদের আন্তরিক ভালোবাসা ও সহযোগিতা এবং সাংগঠনিক দক্ষতায় আজকের এই সফলতা। আমি সব সময়ই নারীদের উন্নয়নে পাশে আছি এবং থাকবো।
তিনি পুরস্কার লাভের জন্য যুব উন্নয়নসহ জেলা প্রশাসনকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
আপনার মতামত লিখুন :