জাতীয় যুব দিবসে মানব কল্যাণ পরিষদের মহাসচিব নিজাম উদ্দিন শ্রেষ্ঠ সংগঠকের পুরস্কার পেলেন

0
40
সারা দেশের ন্যায় পহেলা নভেম্বর জাতীয় যুব দিবসে নারায়ণগঞ্জ জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভা ও জেলার শ্রেষ্ঠ যুব সংগঠক ও সফল আত্মকর্মীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ সংগঠক হিসেবে মানব কল্যাণ পরিষদের মহাসচিব মোঃ নিজাম উদ্দিনকে পুরস্কার তুলে দেন ডিসি ও এসপিসহ যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তারা।
প্রশিক্ষিত যুব, উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ প্রতিপাদ্য বিষয় নিয়ে জাতীয় যুব দিবসে নারায়ণগঞ্জ যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক একেএম শাহরিয়ার রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ মামুন, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধিসহ যুব কর্মকর্তারা।
শ্রেষ্ঠ সংগঠক মোঃ নিজাম উদ্দিন দীর্ঘদিন যাবত মানবিক গুণাবলী দিয়ে আর্তমানবতার সেবায় সামাজিক উন্নয়নে এগিয়ে আসার প্রত্যয়ে মানবিক কাজগুলো করে যাচ্ছে। মানব কল্যাণ পরিষদের মাধ্যমে শিক্ষা ও চিকিৎসা সহায়তাসহ জাতীয় দিবসগুলো গুরুত্বের সহিত পালন এবং বেকার নারী ও পুরুষের আত্মকর্মস্থানের লক্ষে যুব প্রশিক্ষণের ব্যবস্থাসহ তাদের নিয়ে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করছিলেন। যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক যুব পুরস্কারে মনোনীত হয়ে তিনি পুরস্কার লাভের পর নারায়ণগঞ্জ জেলা প্রশাসনকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। সেই সাথে তিনি সকলকে মাদক বিরোধী সামাজিক আন্দোলনে যুক্ত থাকার আহ্বান জানিয়ে মানবতার সেবায় কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
মানব কল্যাণ পরিষদের পক্ষ থেকে এই সফলতা অর্জনে সংগঠনের চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া শ্রেষ্ঠ সংগঠকের পুরস্কার প্রাপ্ত মোঃ নিজাম উদ্দিনকে শুভেচ্ছা জানিয়েছেন।
আপনার মতামত লিখুন :