নারায়ণগঞ্জ জেলা মিটআপ ও নবীন বরণ অনুষ্ঠানে কোর ভলান্টিয়ার জামানকে সংবর্ধনা

0
480

কোর ভলান্টিয়ার এম ডি জামানকে সংবর্ধনায় জমকালো অনুষ্ঠানের মেতেছিল নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন এর আজীবন সম্মানিত সদস্যরা।

গতকাল ১৮ নভেম্বর ২০২২ দাসেরগাওঁ জোনাকি কমিনিউটি সেন্টারে দিন ব্যাপী নারায়ণগঞ্জ জেলা মিটআপ ও নবীন বরণ উপস্থিত ছিলেন আমন্ত্রিত ১৫০ জনের বেশি আজীবন সদস্য ও দায়িত্বশীলরা।

আনন্দময় পরিবেশে পন্য প্রদর্শনী মাধ্যমে ক্রয়-বিক্রয় মেতে ওঠে উদ্যোক্তারা। ভাই-বোনদের মিলন মেলায় সম্মানিত কোর ভলান্টিয়ার ডিসকাউন্ট সার্ভিস ২৪ এর কর্ণধার মো. ইকবাল হোসেন ও জাকির এর কর্ণধার জাহিদ ইমরান ৫ম মহাসম্মেলন প্রোগামের জন্য প্রস্তুতি নিয়ে সবাইকে অংশগ্রহণ করতে আবেদন জানান।

সম্মানিত নারায়ণগঞ্জ জেলা এম্বাসেডর শাহীন কাদির নারায়ণগঞ্জ জেলার তরুণ উদ্যোক্তাদের উৎসাহিত প্রদান ও ব্যাসায়িত দিক নির্দেশনা দেন এবং নারায়ণগঞ্জ জেলা এম্বাসেডর ও মডারেটর ইঞ্জি. মেহেদী হাসান বলেন উদ্যোক্তাদের জন্য সু-স্বাদ পন্য ও উদ্যোক্তা বান্ধব টেকনিক্যাল সেবা নিয়ে উদ্যোক্তাদের জন্য কাজ করে যাচ্ছেন।

প্রথমে অনুষ্ঠানে শুরু হয় পবিত্র কোরআন তেলাওয়াত মাধ্যমে, তেলাওয়াত পাঠ করেন মোহাম্মদ হোসেন। অনুষ্ঠানে সঞ্চচালনা ছিলেন আড়াইহাজার উপজেলা এম্বাসেডর শামীম আহমেদ। জাতীয় সংগীত পরিচালনা ও ফাউন্ডেশন শপথ পাঠ করান নারায়ণগঞ্জ জেলা এম্বাসেডর ও মডারেটর হাসিনা রহমান লোপা। নতুন আজীবন সম্মানিত সদস্য দের ফুল দিয়ে বরন করে নেন দায়ীত্বশীলেরা।

মধ্যাহ্ন ভোজের পরে অনুষ্ঠান সঞ্চচালনা করেন নারায়ণগঞ্জ বন্দর উপজেলা এম্বাসেডর আফিফা ইসলাম রোজিনা ও রোজিনা আক্তার রোজ।

নারায়ণগঞ্জ সদর উপজেলা এম্বাসেডর রোমান মিয়ার সঞ্চচালনায় অনুষ্ঠানে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন দায়ীত্বশীলেরা। নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের একটিভ সেশন চর্চা ক্রেষ্ট ২টি, একটিভ উপজেলা এম্বাসেডর ক্রেষ্ট ২টি, ক্যাম্পাস এম্বাসেডর ক্রেষ্ট ১টি, সিলভার স্পন্সর ক্রেষ্ট ৩টি, কোর ভলান্টিয়ার সংবর্ধনা ক্রেষ্ট ১টি দেওয়া হয়।

বিকেলের নাস্তায় মেতে উঠে ফাউন্ডেশন আজীবন সম্মানিত সদস্যরা এবং অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়।

আপনার মতামত লিখুন :